Bangla choti,Choto mamike chodar mojar choti golpo

ছোট মামিরে চোদার মজা:

  


বাংলা চটি ছোটমামিকে চোদার মজা । আমার রসালো ছোটমামিকে
মনের সুখে চোদার চটি গল্প। আশা করি আপনাদেরকে অনেক আনন্দ দিবে। আমার মামির নাম
সুপ্রিয়া, বয়স ২৫-২৬ হবে, দেখতে-শুনতে বেশ ভালই বলা যায়। আমার মামা বিয়ে করছে পেরায় সাত বছর হল।
আমি তাকে ছোটমামি বলে ডাকতে শুরু করলাম। ছোটমামির ব্যবহার
বেশ ভালই ছিল, কিছুদিনের মধ্যে তার সঙ্গে আমার বেশ ভাব
হয়ে গেল। তো এইভাবে দিনগুলো কেটে যাচ্ছিল।
আমি ছাত্র হিসাবে বেশ ভালই ছিলাম, রেসাল্টও মন্দ হত না। তবে
আমি শুধু গ্রন্থকীট ছিলাম না, বন্ধুদের সাথে মিশে নিয়মিত চটি-পাঠ
এবং ব্লু-ফিল্ম দেখার চর্চাও আমার ছিল। কিন্তু আমি একটা জিনিস
বেশ বুঝতে পারতাম যে ছোটমামির সংসার জীবনে মোটেই
সুখী ছিল না, মাঝে মধ্যেই তাকে লুকিয়ে কাঁদতে দেখতাম।
যদিও এই ব্যাপারে আমি তাকে কখনও কিছু জিজ্ঞাসা করতাম না, তবে
বাবার সঙ্গে তার মনের অমিল পরিষ্কার বোঝা যেত। হাজার হোক
ছোটমা তো প্রায় বাবার অর্ধেক বয়সী, তাই মিল হওয়া সত্যিই
বেশ কঠিন।এরপর প্রায় দু বছর পরের আমি মামির সংে দেখা হল। আগে চলুন আমার মামিকে আপনাদের দেখাই। ছবি দেখে আপনাদের লোভ আসে কি না?





Comments